রাষ্ট্রপতির সঙ্গে বশেফমুবিপ্রবি উপাচার্যের সাক্ষাৎ 

রাষ্ট্রপতির সঙ্গে বশেফমুবিপ্রবি উপাচার্যের সাক্ষাৎ
বশেফমুবিপ্রবি, মে ২৮, ২০২২ খ্রি., শনিবার।।
মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়সমূহের আাচার্য মোঃ আবদুল হামিদ-এর সঙ্গে জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ সৌজন্য সাক্ষাৎ করেছেন।
শনিবার (২৮ মে) সন্ধ্যায় বঙ্গভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
সাক্ষাৎকালে ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের  শিক্ষা কার্যক্রমসহ সার্বিক বিষয় সম্পর্কে মহামান্য রাষ্ট্রপতিকে অবহিত করেন।
মহামান্য রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার পরিবেশ বজায় রাখার লক্ষ্যে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়ার জন্য উপাচার্যকে নির্দেশনা দেন।
একই সঙ্গে বাঙালির স্বপ্নজয়ের সারথি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এর নামে প্রতিষ্ঠিত এ বিশ্ববিদ্যালয় পরিচালনায়  উপাচার্যের সার্বিক সাফল্য কামনা করেন।
এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবর্ষ উপলক্ষ্যে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে স্মারকগ্রন্থ ‘ অবিনাশী জনক তুমি’ মহামান্য রাষ্ট্রপতিকে হস্তান্তর করেন উপাচার্য।
এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ জনাব মোহাম্মদ আবদুল মাননান, রেজিস্ট্রার জনাব খান মোঃ অলিয়ার রহমান, পরিচালক কর্নেল (অব.) কাজী শরীফ উদ্দিন, পিএস টু ভিসি জনাব মোঃ শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া রাষ্ট্রপতির কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবেরা এ সময় উপস্থিত ছিলেন।